আইসোলেশনে বৃদ্ধের মৃত্যু

অবশ্যই পরুন

ভোলায় করোনা সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়ার দুদিন পর এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

চিকিৎসকরা বলছেন, ওই বৃদ্ধের ডায়াবেটিস ও শ্বাসকষ্ট ছিল। শনিবার হঠাৎ করেই শ্বাসকষ্টে হয়ে তার মৃত্যু হয়। তবে দুদিন আগে তার নমুনা পাঠানো হলেও রিপোর্ট এখনও আসেনি।

ভোলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তৈয়বুর রহমান জানান, শুক্রবার রাত থেকে তার শ্বাসকষ্ট শুরু হয় এবং শনিবার সকালে মারা যান। করোনা নিয়েই যে তার মৃত্যু হয়েছে তা এখনই বলা যাবে না।

জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী জানান, বৃদ্ধ করোনায় মারা যাননি। ২৩ এপ্রিল ওই বৃদ্ধকে করোনা সন্দেহে আইসোলেশনে রাখার পর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। কিন্তু তার রিপোর্ট এখনও আসেনি।
এদিকে জেলায় করোনা সন্দেহে নতুন তিন জনেরসহ ২৪ দিনে মোট ২৫৮টি নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে শনিবার আরও তিনটি রিপোর্টসহ ২২৬টি রিপোর্ট নেগেটিভ এসেছে। বাকি রিপোর্ট অপেক্ষমান। জেলায় এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে দুই জনের। এছাড়াও জেলায় সর্বমোট ১১৯৭ জনকে কোয়ারেন্টিন করা হয়েছে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ৫০৮ জন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...