আগৈলঝাড়া পুলিশের উদ্যোগে মসজিদে নামাজ পড়ুয়াদের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

অবশ্যই পরুন

প্রাণঘাতী করোনা ঝুঁকি মোকাবেলায় বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যোগে জুম্মার নামাজ আদায় করতে আসা মসজিদে মসজিদে মুসুল্লীদের স্বাস্থ্য সুরক্ষায় শারিরীক নিরাপদ দূরত্ব বজায় রেখে নামাজ আদায়ের নির্দেশনা প্রদান করা সহ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ চত্তরে পুলিশ সদস্যরা অবস্থান করে মসজিদে নামাজ আদায়ের জন্য আগত মুসুল্লীদের স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ দূরত্ব বজায় রাখার উপর গুরুত্বারোপ করেন আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন।

এসময় মসজিদে আগত সকল মুসুল্লীদের হাত জীবানুমুক্ত করতে হ্যান্ড স্যানিটাইজার ও সব সময়ে ব্যবহারের জন্য মাস্ক বিতরন করেন তিনি। একই সাথে উপজেলার বিভিন্ন মসজিদের মুসুল্লীদের স্বাস্থ্য সুরক্ষায় পুলিশ সদস্যদের মাধ্যমে একই পদক্ষেপ নেয়া হয়েছে বলেও জানান ওসি মো. আফজাল হোসেন।

উপজেলা কেন্দ্রীয় মসজিদের সভাপতি আবু সালেহ মো. লিটন পুলিশের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে করোনা মোবাবেলায় সকল মুসুল্লীদের সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...