আম্ফানের তাণ্ডব না যেতেই বরগুনায় আগুন

অবশ্যই পরুন

ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডব না যেতেই বরগুনায় আগুনে আটটি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরশহরের বাকালিপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, বাকালিপট্টি এলাকায় একটি মুদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আশপাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় দোকানিরা আগুন নেভাতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেন।

বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু এর আগেই আটটি দোকান পুড়ে গেছে। এছাড়া আরো নয়টি দোকানের ক্ষতিগ্রস্ত হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বরগুনার ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, আম্ফানের তাণ্ডবে বরগুনায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। এর মধ্যে অগ্নিকাণ্ডে কয়েকটি দোকান পুড়ে গেছে। তাই ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তা করা হবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

শিক্ষকদের ক্লাসে পাঠদান নিশ্চিত করতে হবে। রাশেদ খান মেনন এমপি

শিক্ষকদের ক্লাসে পাঠদান নিশ্চিত করতে হবে, শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়বে, উজিরপুরে কলেজ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে...