উজিরপুরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

অবশ্যই পরুন

বরিশাল উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের দত্তসা গ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে, এ ব্যাপারে সাত জনকে বিবাদী করে ভুক্তভোগী নাসিমা বেগম, ২৩/৫/২০২০ইং তারিখ উজিরপুর থানায় অভিযোগ দায়ের করেন, অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলমান।

আদালতে মামলা চলমান, মহামান্য আদালত বিরোধপূর্ণ জমিতে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন, আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে, বিবাদী মোঃ মোতাহার হোসেন তালুকদার, তার দুই ছেলে যথাক্রমে মোঃ সিরাজুল ইসলাম তালুকদার ও শহিদুল ইসলাম তালুকদার। মৃত্যু রাজে আলি তালুকদারের ছেলে আব্দুল জব্বার তালুকদার, জব্বার তালুকদারের ছেলে হায়দার তালুকদার বাদীর বসত ঘরের সামনে দেশীয় অস্ত্র নিয়ে সুসজ্জিত হয়, তাদেরকে জিম্মি করে তার ঘরের সামনের (গরুর খাদ্য ) নারার খেরের পাল ভাঙ্গিয়া নষ্ট করে ফেলে এবং অস্থায়ী বেড়া দিয়ে জমি দখল করে নেয়, এ ব্যাপারে অভিযুক্ত কাছে জানতে চাইলে তারা সংবাদকর্মীদের সাথে কথা বলতে রাজি হননি।

অভিযোগের ব্যাপারে উজিরপুর মডেল থানার ডিউটি অফিসার এ এস আই রুহুল আমিন বলেন, দুই পক্ষের আলাদা আলাদা অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...