উজিরপুরে আনসার বাহিনী  দ্বায়ীত্ব কর্তব্য  পালনে প্রশংসিত

অবশ্যই পরুন

উজিরপুর প্রতিনিধি : উজিরপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা  অর্পিত  দ্বায়ীত্ব কর্তব্য পালনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে জনগণের আস্থা অর্জন করে প্রশংসিত হয়েছে।

সারা দেশের প্রতিটি  ওয়ার্ডেই আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী ও প্রশাসনিক কর্মকর্তাদের সহযোগিতার পাশাপাশি জাতীয় স্থানীয় নির্বাচনে বাংলাদেশ  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে।

এরই ধারাবাহিকতায় ৭ জানুয়ারি  অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় নির্বাচনে উজিরপুরে প্রতিটি কেন্দ্রে শৃংখলা বজায় রাখতে বাহিনীর সদস্যরা উপস্থিত থেকে ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করা, ভোটের সরঞ্জাম বহন করে পাহারা দেয়া, ব‍্যলট বহন করে আনা নেয়া, বাশ কাঠ সংগ্রহ করে কেন্দ্রের বেষ্টনী তৈরি করা, উপস্থিত ভোটারদের শৃংখলা তৈরি, বয়স্ক, অসুস্থ, প্রতিবন্ধী ভোটারকে সহযোগিতা সহ বিভিন্ন কাজের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন।

এবিষয়ে উজিরপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাহিনুর জামান জানান উপজেলার ৮৩টি কেন্দ্রে ১জন প্লাটুন কমান্ডার ১জন সহকারী কমান্ডারের নেতৃত্বে ৬জন পুরুষ ৪জন মহিলা মোট ৯৯৬ জন আনসার সদস্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফল ভাবে দ্বায়ীত্ব পালন করেছে এছাড়াও ব‍্যাটালিয়ন আনসারের চৌকস দল স্ট্রাইকিং ফোর্স হিসেবে সহকারী রিটার্নিং কর্মকর্তার নির্বাহী ম‍্যাজিস্টেটের অধীনে আগামী ১০ জানুয়ারি পযর্ন্ত দ্বায়ীত্ব পালন করবে।

বাহিনীর মহাপরিচালকের নির্দেশনা বাস্তবায়নে জেলা কমান্ডারের তত্ত্বাবধায়নে উপজেলা কর্মকর্তাদের সহযোগিতায় প্রতিটি সদস্যকে প্রশিক্ষণের মাধ্যমে করনীয় সম্পর্কে নির্দেশ প্রদান করা হয়েছিল তাই তারা আইন শৃঙ্খলা বাহিনীর সাথে সমন্বয় রেখে জনগনকে সহযোগিতা করে সফল ভাবে কাজ সম্পন্ন করে প্রশংসিত হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

আগৈলঝাড়ায় শোভা ছড়াচ্ছে বসন্তের শিমুল ফুলের সৌন্দর্য

শীত বিদায় হয়েছে প্রকৃতি থেকে। প্রকৃতিতে চলছে বসন্ত। এরই মাঝে ফুটেছে নানান রং এর ফুল। শিমুল গাছে তাকালেই দেখা...