উজিরপুরে আরো এক ব্যক্তির করোনা শনাক্ত হাসপাতালের পুরুষ ওয়ার্ড সহ রোগীর বাড়ি লগডাউন

অবশ্যই পরুন

উজিরপুরে আরো এক ব্যক্তির করোনা শনাক্ত হওয়ায় হাসপাতালে পুরুষ ওয়ার্ড সহ রোগীর বাড়ী লগডাউন করেছে উপজেলা প্রশাসন। রোগীর পরিবারের যাবতীয় খাবার খরচের দায়িত্ব নিলেন পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী। এ নিয়ে উপজেলায় ৪জন রোগী করোনা শনাক্ত হয়েছে ৩ জন শেবাচিম হাসপাতালে ভর্তি রয়েছে।

জানা যায় পৌরসভার ১ নং ওয়ার্ডের মোঃ জাহাঙ্গীর হোসেন(৪২) নামক ব্যক্তি শরীরে জ্বর নিয়ে ৩ মে উজিরপুর হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তাকে হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করা হয়। সন্দেহ হওয়ায় তার নতুনা সংগ্রহ করে বরিশালে পাঠালে ৫ মে তার শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। তাৎক্ষনিক উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জাহাঙ্গীর আলমকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে। হাসপাতালের পুরুষ ওয়ার্ড সহ জাহাঙ্গীর হোসেনের বাড়ী লগডাউন ঘোষনা করে উপজেলা প্রশাসন।

বিশ্বস্থ সূত্রে জানা যায় জাহাঙ্গীর আলম হাসপাতাল কর্তৃপক্ষে চোখ ফাকি দিয়ে ৪ মে উপজেলা পরিষদে এসে ত্রাণের জন্য ঘুরছিলেন। এছাড়া উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামের লিয়াকত হোসেন(৩৮), মশাং গ্রামের কল্পনা বেগম(৪৮), গুঠিয়া গ্রামের আফজাল হোসেন(৩৫) শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছে। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতী বিশ্বাস ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শওকত আলী জানান জাহাঙ্গীর হোসেন এর জন্য পুরুষ ওয়ার্ড ও তার বাড়ী লগডাউন করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

আগৈলঝাড়ায় শোভা ছড়াচ্ছে বসন্তের শিমুল ফুলের সৌন্দর্য

শীত বিদায় হয়েছে প্রকৃতি থেকে। প্রকৃতিতে চলছে বসন্ত। এরই মাঝে ফুটেছে নানান রং এর ফুল। শিমুল গাছে তাকালেই দেখা...