উজিরপুরে আল-কোরআন নিয়ে কটুক্তি, শাস্তির দ্বাবীতে তাওহীদী মুসলমান

অবশ্যই পরুন

বরিশাল জেলার উজিরপুর উপজেলার গতকাল রবিবার ২৬ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক CS Chandon আইডি থেকে একটি পোষ্ট করেন। যা মহাগ্রন্থ আল-কোরআন ও বেদ নিয়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানে বলে অভিযোগ পাওয়া যায়।

এই পোষ্টি দেওয়ার সাথে সাথে উজিরপুর উপজেলার সর্বস্থরের ধর্মপ্রান মুসলমানর একত্রিত হয়ে চন্দন শীলের বিচার দাবী করে। বেদ নিয়ে কটুক্তি করায় হিন্দু সম্পদায়ের অনেকে বিভিন্ন ভাবে চন্দনের বিরুদ্ধে প্রতিবাদি পোষ্ট ফেইজবুকে পোষ্ট ও শেয়ার করে।

মুহুত্বেই পোষ্টটি ভাইরাল হলে বিকালে উজিরপুর বজারে একটি প্রতিবাদী মিছিল হয়। এবং মিছিলে চন্দন শীলের বিচার দাবী করে বলা হয় যে,

মুসলিম ও হিন্দু ধর্মের মহাগ্রন্থ পবিত্র আল কোরআন ও সনাতন ধর্মীয় বেদ সম্পর্কে যে কটুক্তি করেছে সে যেই হোক কেন আমরা তার সঠিক বিচার চাই। এ সময়ে বিভিন্ন শ্লোগান দেয়া হয়। যেমন,১. রমজানের পবিত্রতা রক্ষা করো করতে হবে, ২.আল কোরআনের আলো ঘরে ঘরে জ্বালো, ৩. চন্দনের দুই গালে জুতা মারো তালে তালে।

এছাড়াও ২৪ ঘন্টার মধ্যে চন্দন শীল ও তার পরিবার জনসমুখ্যে ক্ষমা না চাইলে প্রশাসনের মাধ্যমে এর দ্রুত আইনের আওতায় আনার দাবী জানানো হয়। উজিরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সিমা রানী শীল এর পুত্র এ চন্দন শীল।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...