কলাপাড়ায় বিজয়ী নৌকার সাত সমর্থককে কুপিয়ে জখম, ২৫ জনের নামে মামলা, গ্রেফতার তিন

অবশ্যই পরুন

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় পরাজিত ঈগল প্রতিকের সমর্থকরা বিজয়ী নৌকা প্রতিকের সাত সমর্থককে কুপিয়ে জখম করার ঘটনায় খোকন প্যাদা, টিয়াখালী ইউপি চেয়ারম্যান ও কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুজন মোল্লা, তুহিন প্যাদাসহ ২৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় মামলা হয়েছে।

সোমবার রাতে আহত শিপন চৌকিদার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামী জাহিদুল ইসলাম হাওলাদার, রাসেল হাওলাদার ও মানসুরা বেগমকে গ্রেফতার করেছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ জানান,

সোমবার সকালে ১৫ টি অটোতে করে কলাপাড়ার পূর্ব টিয়াখালী গ্রাম থেকে নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থীর সাথে দেখা করতে কলাপাড়া আসার পথে স্বতন্ত্র পরাজিত প্রার্থীর সমর্থকরা নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালায়। এতে টিয়াখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান,

আওয়ামী লীগ কর্মী শিপন, ইদ্রিস, সোহেল, বসির, আকিব, মিজান হাওলাদারকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে আশঙ্কা জনক অবস্থায় বসিরকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

তিনি জানান, হামলার ঘটনায় মামলা দায়েরের পরই পুলিশ আাসামীদের গ্রেফতারে অভিযান চালায়। সোমবার রাতে কলাপাড়ার সীমান্তবর্তী এলাকা থেকে দুই জন ও টিয়াখালীর পার্শ্ববর্তী এলাকা থেকে একজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে গ্রেফতার তিন আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আাসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বেইলি রোডে আগুনের ঘটনায় নরেন্দ্র মোদির শোক

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবন গ্রিন কোজি কটেজে অগ্নিকাণ্ডে শোকপ্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা...