কাজ বন্ধ হওয়া এক হাজার কর্মজীবিমুখ মানুষকে ছাত্রলীগ নেতার ত্রাণ সহায়তা

অবশ্যই পরুন

সরকার কর্তৃক ঘোষিত লক ডাউন ও হোম কোয়ারেন্টিনে থাকায় বেকার হয়ে যাওয়া এক হাজার কর্মজীবি মানুষের মাঝে শুক্রবার দিন ব্যাপি ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। বাড়ি বাড়ি গিয়ে এবং গৌরনদী সদরের আল হেলাল বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এ সব ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।
সুবিধাভোগী ও স্থানীয়রা জানান, লক ডাউনের ফলে কর্মজীবি মানুষেরা কর্মবিমুখ হয়ে পরেছে। প্রতিদিন কাজ করে উপার্জনলব্ধ আয় দিয়ে সংসার চালাত। বর্তমানে কাজ বন্ধ হয়ে অভাবে দিন কাটাচ্ছে। উপজেলার এক হাজার পরিবারকে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহমুদ ব্যক্তিগত উদ্যোগে এক হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি মশুরীর ডাল, ১ কেজি লবন, ১টি ডেটল সাবান প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন গৌরনদী মডেল থানার পরিদর্শক মোঃ মাহাবুবুর রহমান, উপ-পরিদর্শক মোঃ আসাদুজ্জামান খান, সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন ওরফে সুজন, পৌর ছাত্রীগের সভাপতি মিলন খলিফা, ছাত্র সংসদের সাবেক এজিএস রিয়াদ হোসেন, ছাত্রলীগ নেতা সাকিল, আজিজুল সরদার, মামুন ভূইয়া, মামুন শিকদার, সোহাগ মোল্লা, মিলন তালুকদার, আলআমিন মোল্লা, শহিদুল ইসলাম, অশোক, বেল্লাল মিয়া, শাওন সরদার, দিদার, রাসেল, রায়হান মুজীব, মনির, চয়ন, সূজন, রাজু, সাগর, সিমান্ত, আহাদসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ত্রাণ কাজে অংশ নেন। ত্রাণপ্রাপ্ত অটো চালক সোহাগ মিয়া, ভ্যান চালক ইব্রাহিম সরদার বলেন, বাড়িতে খাবার ছিল না, এই চাউল ডাইল দিয়ে কয়েকদিন চলতে পারমু । এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...