গৌরনদীতে ইফতারির সময় বসতবাড়ীতে হামলা॥ রোজাদারসহ আহত-৪

অবশ্যই পরুন

তুচ্ছ ঘটনার জেরধরে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজার সংলগ্ন একটি বসতবাড়িতে ইফতারির মূহুর্তে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটসহ চারজনকে পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মর্জিনা বেগম নামের একজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই গ্রামের জাহাঙ্গীর সরদারের পুত্র মুজাম সরদার জানান, শুক্রবার বিকেলে তার (মুজাম) বড় ভাইয়ের পুত্র স্কুল ছাত্র রিফাত সরদারের সাথে মাহিলাড়া বাজারে বসে পূর্ব বেজহার গ্রামের সজিব নামের একজনের কথাকাটাকাটি হয়। এঘটনার জেরধরে পূর্ব বেজহার গ্রামের আনোয়ার রাঢ়ীর পুত্র একাধিক মামলার আসামী সন্ত্রাসী রাসেল রাঢ়ীর নেতৃত্বে মিলন তালুকদার, জসিম খলিফা, রাজিব, জাকিরসহ ১০/১২ জন মিলে রামদা, চাপাতী ও লাঠিসোঠা নিয়ে একইদিন ইফতারের মূহুর্তে তার (মুজাম) বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। হামলায় তার বড় ভাইয়ের স্ত্রী রোজাদার মর্জিনা বেগমসহ পরিবারের চার সদস্য গুরুতর আহত হয়েছে বলেও তিনি উল্লেখ করেন। এঘটনায় গৌরনদী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...