গৌরনদীতে করোনার মধ্যে থেমে নেই মহা সড়কে পুলিশের ঘুষ বানিজ্য

অবশ্যই পরুন

মহামারি করোনা ভাইরাসে কারনে কর্মহীন ও অসহায় ঘর বন্ধী মানুষের পাশে দাড়িয়ে সেবা দিয়ে যাচ্ছে পুলিশ প্রশাসন। গভির রাতে দরজার করা নেরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে দিন মজুর থেকে মুখ লজ্জায় বলতে না পারা মধ্যবিত্ত কাছে। এক দিকে ভালো কাজ করে সুনা অর্জন করলেও তা ধরে রাখতে পারছে না কিছু অসাধু পুলিশ প্রশাসরেনর কারনে।

গতকাল মধ্য রাতে ঢাকা বরিশাল মহা সড়র ও দক্ষিণাঞ্চলের প্রবেশদ্বার ভূরঘাটা বাসস্ট্যান্ডে মহামারি করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে বসানো হয়েছে পুলিশ পাহাড়া বিভিন্ন ধরনের মালবাহি ছোট বড় ট্রাক থামিয়ে নেয়া হচ্ছে চাঁদা। ঢাকা মেট্ট চ- ১৯৫৭৫৫ গাড়ির ড্রাইভারের কাছ থেকে দুই হাজার টাকা চাঁদা নেয়ার কথা জানিয়েছে ড্রাইভার মোঃ মজিদ হাওলাদার গতকাল ভোর রাত আনুমানিক সাড়ে ৪টা থেকে ৫টার সময় গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ হেলাল তার কাছ থেকে দুই হাজার টাকা ঘুষ নিয়ে ছেড়ে দেন।

সাংবাদিকরা জানতে চাইলে ঘটনার সত্যতা শিকার করে এএসপি মোঃ আঃ রব হাওলাদার জানান এবিষয়ে আমি সুনেছি তবে ব্যবস্থা নেয়ার জন্য গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ মাহাবুব কে জানানো হয়েছে ব্যবস্থা নেয়ার জন্য।

এবিষয় অভিযুক্ত গৌরনদী থানার পুলিশ পরিদর্শক মোঃ হেলাল জানান আমি আরও কাছ থেকে কোন টাকা নেয়নি।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...