গৌরনদীতে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরো একটি মামলা দায়ের ॥ গ্রেফতার -১

অবশ্যই পরুন

বরিশালের গৌরনদীতে বালু ভরাটের ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় নতুন করে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে মামলা দায়েরের সংখ্যা ৪টি। সোমমবার শিবলী নামে আরো একজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাড়ালো ৫ জনে। ওই মামলাটি দায়ের করেন কলেজ ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজনের মা শিরিনা বেগম। মামলায় প্রধান আসমি করা হয়েছে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভ্ইূয়াসহ ২৫ জনকে। গৌরনদী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, সরকারি গৌরনদী কলেজের সাবেক ভিপি সুমন মাহামুদের মা মিনারা বেগমের দায়েরকৃত মামলার অভিযুক্ত আসামি শিবলীকে গ্রেফতার করে সোমবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করেন।
উল্লেখ্য, বালু ভরাটের ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকালে বরিশালের গৌরনদীতে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে হামলা-পাল্টাহামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওসিসহ ৭ পুলিশ সদস্য ও ছাত্রলীগের ১০ নেতাকর্মী আহত হয়েছে। এ সময় ২টি বাড়ি, ব্যক্তিগত ১টি অফিস ও ১৭টি মোটর সাইকেল ভাঙচুর হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কুমিল্লাকে উড়িয়ে প্রথম শিরোপা জয় বরিশালের

অবশেষে বিপিএলের শিরোপা জয়ের স্বাদ পেলো বরিশাল। এর আগে তিনবার ফাইনাল খেললেও শিরোপা ছুঁতে পারেনি দলটি। বিপিএলের দশম আসরের...