গৌরনদীতে প্রধানমন্ত্রীর উপহার পেল কর্মহীন পরিবারের সদস্যরা

অবশ্যই পরুন

করোনা ভাইরাসের প্রভাবে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের ১১শ কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে মাহিলাড়া অনন্ত নারায়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে চাল বিতরণ করা হয়।
মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার শেখ শাহ জামাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন কবিরাজ, সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের ইসলাম সান্টু ভূইয়া প্রমুখ। এ ছাড়া বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুলাহ’র ব্যাক্তিগত তহবিলের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...