গৌরনদীতে প্রধান শিক্ষক সাহাব উদ্দিনের স্মরণসভা অনুষ্ঠিত

অবশ্যই পরুন

বরিশালের গৌরনদী উপজেলার সবচেয়ে পুরাতন বিদ্যাপিঠ বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম সাহাব উদ্দিনের স্মরণে বৃহস্পতিবার সকালে স্মরণ সভা ও মিলাদ, দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
স্কুলের হলরুমে স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান প্যাদার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল। বিশেষ অতিথি ছিলেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার লিটু চট্টোপ্যাধয়। মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিএস ইদ্রিস আলী, স্কুলের প্রাক্তন ছাত্র ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আসাদুজ্জামান রিপন, স্কুল পরিচালনা কমিটির সদস্য দেলায়ার হোসেন বেগ, শহীদ বেপারী, পল্লী চিকিৎসক হেলাল আকন, সিনিয়র শিক্ষক শিশির কুমার গাইন, মোসাম্মদ হোসনে জাহান রেখা, সেলিম বেপারী, ফরিদা ইয়াসমিন প্রমুখ। স্মরণ সভার শুরুতে মরহুমের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। শেষে মরহুম সাহাব উদ্দিনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন স্কুলের সহকারী শিক্ষক মাওলানা জামাল উদ্দিন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...