গৌরনদীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে র‌্যালী

অবশ্যই পরুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশালের গৌরনদীতে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়েছে।
শুক্রবার বেলা এগারটায় উপজেলার শহীদ সুকান্ত বাবু মিলনায়তনের সামনে জাতির পিতার অস্থায়ী প্রতিকৃতিতে পুস্তস্তাবকের মাধ্যমে দিবসটি সূচনা করা হয়। শেষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে শুরু হয়ে বাসষ্ট্যান্ড দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান, ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সী, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, সৈকত গুহ পিকলু, শাহজাহান প্যাদা, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়াসহ অন্যান্যরা।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...