গৌরনদীতে ভাতিজার হামলায় চাচা আহত

অবশ্যই পরুন

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে দুপুরে ভাতিজা ও তার ভাড়াটিয়া লোকজনের হামলায় গুরুতর আহত হয়েছে চাচা মোঃ ইদ্রিস তালুকদার । আহত অবস্থায় মোঃ ইদ্রিস তালুকদারকে (৫৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উপজেলার বাটাজোর ইউনিয়নের জয়শীরকাঠী গ্রামের আহত মোঃ ইদ্রিস তালুকদার অভিযোগ করেন, তার ভাতিজা ও মাহিলাড়া বাজারের ব্যবসায়ী মহিউদ্দিন তালুকদারের সাথে তার সৎ মা আমেনা বেগমের সাথে দীর্ঘ দিন যাবত পারিবারিক কলোহ চলছে। সম্প্রতি মহিউদ্দিন তালুকদার তার সৎ মায়ের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনে মাহিলাড়া ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোববার দুপুরে উভয় পক্ষকে গ্রাম আদালতে হাজির হওয়ার জন্য নোটিশ প্রদান করেন। দুপুর ১২টার দিকে গ্রাম আদালতে হাজির হন আমেনা বেগম তিনি (ইদ্রিস)। ইউনয়ন পরিষদের বারন্দায় পৌছার সাথে সাথে কোন কিছু বোঝার আগেই তার ভাতিজা মহিউদ্দিন তালুকদার ও তার ভাড়াটিয়া লোকজন হামলা চালিয়ে তাকে আহত করে। স্থানীয়রা উদ্ধার করে ইদ্রিসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক মাহাবুবুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

আগৈলঝাড়ায় শোভা ছড়াচ্ছে বসন্তের শিমুল ফুলের সৌন্দর্য

শীত বিদায় হয়েছে প্রকৃতি থেকে। প্রকৃতিতে চলছে বসন্ত। এরই মাঝে ফুটেছে নানান রং এর ফুল। শিমুল গাছে তাকালেই দেখা...