গৌরনদীতে মুজিববর্ষে গুনীদের সম্মাননা স্মারক প্রদান

অবশ্যই পরুন

স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষে দ্বিতীয়দিনের ন্যায় বুধবার সকালে ঐক্যবদ্ধ পেশাজীবী সাংবাদিকদের সংগঠন জেলার গৌরনদী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে গুনী ব্যক্তিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
প্রেসক্লাব কার্যালয়ে বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোচনা সভা, গুনীব্যক্তিদের সংবর্ধনা ও বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। প্রেসক্লাব সভাপতি খোকন আহম্মেদ হীরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মণীষ চন্দ্র বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, মোঃ আসাদুজ্জামান রিপন, সহ-সভাপতি বদরুজ্জামান খান সবুজ, সংবর্ধিত এসআই মোঃ আসাদুজ্জামান খান, শিল্পী তরুন চক্রবর্তী প্রমুখ। এসময় গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বাবু, কোষাধ্যক্ষ জামিল মাহমুদ, সহ-দপ্তর সম্পাদক প্রেমানন্দ ঘরামী, সহ-প্রচার সম্পাদক হাসান মাহমুদ, সদস্য এসএম মোশারফ হোসেন, আতাউর রহমান চঞ্চল, আরিফিন রিয়াদ, বিনয় কৃষ্ণ শিউলী, মুক্তিযোদ্ধার সন্তান ও কবি উৎপল চক্রবর্তী, মানবাধিকার কর্মী আবু সালেহ মামুনসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভা শেষে জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে পুরস্কারপ্রাপ্ত গৌরনদী মডেল থানার চৌকস এসআই মোঃ আসাদুজ্জামান খান এবং মুজিববর্ষের নতুন গানের কথা, সুর ও কন্ঠশিল্পী বঙ্গবন্ধু কবিতা পরিষদের উপজেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক তরুন চক্রবর্তীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কুয়াকাটা পর্যটকের পদভারে মুখরিত

পরিচ্ছন্ন সমুদ্র সৈকত কুয়াকাটায় পর্যটক দর্শনার্থীর ভিড় বেড়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে পর্যটকের আনাগোনা শুরু হয়। ক্রমশ পর্যটকের ভিড় বাড়তে থাকে।...