গৌরনদীতে সাজাপ্রাপ্ত আসামী ইয়াবাসহ গ্রেফতার

অবশ্যই পরুন

বরিশালের গৌরনদীতে ১২ বছরের সাজাপ্রাপ্ত স্বজল ওরফে সাজন গাজী (২৭) নামের এক পলাতক আসামীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলার তারাকুপি এলাকার একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
অভিযান পরিচালনকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই আসাদুজ্জামান খান জানান, বুধবার বিকেলে তাঁরাকূপি এলাকার কালু হাওলাদারের চায়ের দোকানের সামনে ইয়াবা বিক্রির সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। এসময় স্বজল ওরফে সাজন গাজী (২৭) নামের এক ব্যক্তিকে ২২ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাজন বরিশাল নগরীর ০১ নং ওয়ার্ড খালপাড় বস্তির এলাকার মৃত কামরুল গাজীর পুত্র। সে ১২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে নগরীর কোতোয়ালী ও কাউনিয়া থানায় একাধিক মামলা রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...