গৌরনদীতে সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি, কম্পিউটর প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান

অবশ্যই পরুন

গৌরনদী উপজেলার অভিভক্ত গৌরনদী উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী প্রায়াত সৈয়দ মতলুবর রহমানের স্মৃতি রক্ষায় প্রতিষ্ঠিত সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল মঙ্গলবার উপজেলার ঐতিহ্যবাহী চাঁদশী ঈশ্বর চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বিদ্যালয়ে ডিজিটাল পাঠদানের জন্য প্রোজেক্টর প্রদান, কম্পিউটর প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ উপলক্ষে বিদ্যালয় মাঠে বিদ্যালয় পরিচালণা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রায়াত সৈয়দ মতলুবর রহমানের সুযোগ্য উত্তরসুরী মরহুমের মেঝপুত্র, সৈয়দ মতলুবর রহমান ফাউণ্ডেশনের চেয়ারম্যান, নোভো কার্গোর এমডি এস,এম মোস্তাফিজুর রহমান দিনু। বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা এইচ, এম, শাহ আলম হাওলাদার, সৈয়দ মতলুবর রহমান ফাউণ্ডেশনের সাধারন সম্পাদক এস,এম, মহিউদ্দিন বাদশা, যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রহমান আজাদ, শিক্ষা বিষয়ক সম্পাদক এস, এম, হাবিবুর রহমান, অর্থ সম্পাদক মোঃ সরোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান, সদস্য নাজনিন আক্তার, চাঁদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃঞ্চ কান্ত দে, আমেরিকা প্রবাসী বিশিষ্ট কন্ঠ শিল্পি এম, এ সোয়েব, স্ত্রী মিনা সোয়েব, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল জলিল, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, চাঁদশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ মেজবা উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মজিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জনা রানী মণ্ডল । অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান। অনুষ্ঠানে ১৮জন মেধাবী শিক্ষার্থীকে ৩৬ হাজার টাকার বৃত্তি প্রদান ও বিদ্যালয়ের জন্য একটি প্রোজেক্টর ও একটি কম্পিউটর প্রদান করা হয়। আলোচনা শেষে সংগীত পরিবেশন করেন আমেরিকা প্রবাসী ৮০ দশকের দেশবরেন্য কণ্ঠ শিল্পি এম, এ, সোয়েব ও নাসির উদ্দিন। এ ছাড়া বিদ্যালয়ের শিক্ষার্থীরা সংগীত, নৃত্য পরিবেশন করেন। অনুষ্ঠানের বক্তারা প্রায়াত সৈয়দ মতলুবর রহমানের রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে তার আদর্শকে ধারন করে নতুন প্রজন্মকে সমাজ তথা দেশকে এগিয়ে নেওয়ার আহবান জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...