গৌরনদীর কৃতি সন্তান বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর নির্বাচিত

অবশ্যই পরুন

বাংলাদেশ মানবাধিকার কমিশনের (বিএইচআরসি) ডেপুটি গভর্নর নির্বাচিত হলেন বরিশালের গৌরনদী উপজেলার কৃতি সন্তান স্ট্যানফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক ও অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল বনশ্রী শাখার পরিচালক সৈয়দ আজমুল হক। সৈয়দ আজমুল এর আগে বাংলাদেশ মানবাধিকার কমিশনের ঢাকা মহানগর দক্ষিন শাখার সাধারন সম্পাদক ও সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি ছিলেন। সৈয়দ আজমুল হক গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বাউরগাতি গ্রামের (মীরা বাড়ি) মৃত সৈয়দ জয়নুল হকের সেজ ছেলে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি)র প্রতিষ্ঠাতা মাহাসচিব স্বাক্ষরিক চিঠিতে বলা হয়, জাতীয় পর্যায়ের পাশাপাশি আন্তর্জাতিক মানবাধিকার কার্যক্রমকে গতিশীল ও সংগঠনকে শক্তিশালী করে মানবাধিকার প্রতিষ্ঠায় কার্যকর ও গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় বাংলাদেশ মানবাধিকার কমিশনের ঢাকা দক্ষিন শাখার সাধারন সম্পাদক ও সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি সৈয়দ আজমুল হককে পদন্নোতি দিয়ে ডেপুটি গভর্নর নির্বাচিত করা হয়েছে। বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) সদর দপ্তরের কর্ম নির্দেশিকা বাই ল’জ এর ৫ম অধ্যায়ের ৮ম ধারা মোতাবেক এ নিয়োগ প্রদান করা হয়।

উল্লেখ্য সৈয়দ আজমুল হক ২০১৩ সাল থেকে মানবাধিকার কার্যক্রমের সঙ্গে যুক্ত হন। ইতিমধ্যে সৈয়দ আজমুল হক মানবাধিকার প্রতিষ্ঠায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) সেরা মানবাধিকার কর্মীর স্বর্ণপদক লাভ করেন। বিশিষ্ট সমাজসেবক সৈয়দ আজমুল হক একজন শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্ব। সৈয়দ আজমুল হক বাংলাদেশ মানবাধিকার কমিশনের (বিএইচআরসি) ডেপুটি গভর্নর নির্বাচিত তাকে অভিনন্দন জানিয়েছেন গৌরনদী উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ ফরহাদ মুন্সী, খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর আলম সেরনিয়াবাত, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, গৌরনদী রিপোটার্স ইউনিটির সভাপতি পলাশ তালুকদার, সাধারন সম্পাদক এস, এম, মিজান, জাতীয় সাংবাদিক সংস্থার গৌরনদী শাখার সাধারন সম্পাদক শামীম মীরসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

দীর্ঘ সাত বছর পরে উজিরপুর হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

অবশেষে বরিশালের উজিরপুরে দীর্ঘ ৭ বছর পরে উপজেলা হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত। ২রা মার্চ সকাল ১০ টায় উজিরপুর...