গৌরনদী উপজেলার মেডিক্যাল কলেজের ছাত্রের শরীরেও করোনা শনাক্ত

অবশ্যই পরুন

বরিশালে চিকিৎসক স্ত্রীর শরীরের করোনা শনাক্তের পরে এবার চিকিৎসক স্বামীর শরীরেও করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় তিনজনের শরীরের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন মেডিক্যাল কলেজের ছাত্র রয়েছে। তার বাড়ি বরিশালের গৌরনদী উপজেলাতে। বাকী ৭২ বছরের বৃদ্ধা বরগুনা উপজেলার ফুলতলা এলাকার বাসিন্দা তার রিপোর্ট আসার আগেই শুক্রবার বিকেলে মৃত্যু মারা গেছেন।

বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজের মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে তাদের নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে। বাকী দুজন শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন। শুক্রবার রাত সাড়ে ১১টায় বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজের পরিচালক ডা. মো. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মোহম্মাদ বাকির হোসেন বলেন, গত বুধবার করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলে তাদের নমুনা পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হলে শুক্রবার রাতে পাওয়া রিপোর্টে তাদের শরীরে করোনাভাইরাস পজেটিভ আসে।

তিনি আরো জানান, এর আগে ওই চিকিৎসকের স্ত্রীর নমুনা পরীক্ষা করা হলে তার শরীরেও করোনাভাইরাস শনাক্ত হয়। এর দুদিন পরে ওই নারী চিকিৎসকের স্বামীর শরীরেও করোনার শনাক্ত হয়েছে। তারা দুজন বরিশাল জেলার দুটি উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে কর্মরত রয়েছেন। এছাড়া ওই ছাত্র গত বুধবার কুমিল্লা থেকে তার বাড়ি গৌরনদীতে আসে। বিষয়টি আমরা জেলা প্রশাসককে অবহিত করেছি।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...