গৌরনদী উপজেলা হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক আজিজের উদাসীনতা

অবশ্যই পরুন

মহামারি করোনা ভাইরাসের মধ্যে গুরুত্বপূর্ন হাসপাতালের এ্যাম্বুলেন্স সেবা। কিন্তু সেই এ্যাম্বুলেন্সের চাকা নষ্ট হওয়ার ১৪দিন অতিবাহিত হলেও বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স চালক আজিজ হোসেন চাকা ক্রয় কিংবা রিপেয়ারিংয়ে উদাসীনতা দেখাচ্ছে।
সূত্র জানা গেছে, গত ১৪ দিন পূর্বে রহস্যজনক ভাবে হাসপাতালের এ্যাম্বুলেন্সের চাকা নষ্ট হয়ে যায়। এরপর থেকেই হাসপাতালের এ্যাম্বুলেন্সটি দিয়ে সেবা পাচ্ছেনা সাধারণ রোগীরা। এবিষয়ে ড্রাইভার আব্দুল আজিজ জানান, গত ২০ এপ্রিল বরিশালে রোগী পৌঁছে দিয়ে আসার পথে উজিরপুরের ইচলাদী এলাকায় বসে এ্যাম্বুলেন্সের টায়ার বাষ্ট হয়ে যায়। কিন্তু করোনা ভাইরাসের কারনে দোকানপাট বন্ধ থাকায় চাকা ক্রয় করা যাচ্ছেনা। এছাড়াও বরিশালে যে পাম্প থেকে এ্যাম্বুলেন্সের জন্য তৈল নেয়া হতো তা বন্ধ রয়েছে। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ সাইয়্যিদ মোঃ আমরুল্লাহ জানান, বিষয়টি জানার পর দ্রুতভাবে চাকা মেরামতের জন্য ড্রাইভারকে নির্দেশ দেয়া হয়েছে। কিন্তু লকডাউনের কারনে সম্ভব হচ্ছেনা। ড্রাইভারের উপর চাপ প্রয়োগ করে চাকা মেরামত করতে তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...