চরবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যানের পিতার ইন্তেকাল

অবশ্যই পরুন

বরিশাল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাতাব হোসেন সুরুজের পিতা ও নগরীর হাটখোলার বিশিষ্ট ব্যাবষায়ী আব্দুল আজিজ হাওলাদার(৯৯) শুক্রবার (৫’ই জুন) সকাল ৯ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মরহুম আজিজ হাওলাদার ৭ কন্যা এবং ৩ পুত্রের জনক ছিলেন।

এছাড়াও তিনি নাতি-নাতনীসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।করোনা পরিস্থিতির কারনে কঠোরভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে মরহুমের জানাজা শুক্রবার আছরবাদ তালতলী বাজার জামে মসজিদের সন্মুখস্থ মাঠে অনুষ্ঠিত হয়।এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু,ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু,

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ছবি,প্রচার সম্পাদক মিলন ভুইয়া,স্থানীয় ও জেলা-উপজেলা-ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকাবাসী।

এছাড়াও মরহুমের মৃত্যুতে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ, বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ জেলা ও মহানগর পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...