পটুয়াখালীতে চাল চুরির ঘটনায় ইউপি চেয়ারম্যান বরখাস্ত

অবশ্যই পরুন

পটুয়াখালীতে জেলেদের ভিজিএফ‘র চাল চুরির মামলায় কমলাপুর ইউপি চেয়ারম্যান মনির হোসেন মৃধাকে বরখাস্ত করা হয়েছে।
বৃহস্পতিবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে বরখাস্তের আদেশ দেয়া হয়।

গত ৬ এপ্রিল চাল চুরির ঘটনায় পটুয়াখালী সদর থানা পুলিশ চেয়ারম্যানকে গ্রেফতার করে জেলে পাঠালে ১৬ এপ্রিল জামিনে মুক্ত হন তিনি। এর আগে ৩১ মার্চ চাল বিক্রির সময় চেয়ারম্যানের আশ্রিত দুই ব্যবসায়ী মো. জাকির হোসেন ও সোহাগকে আটক করে জেলে পাঠায় পুলিশ।

গত ৩১ মার্চ রাতে জেলেদের মাঝে বরাদ্দ দেয়া ভিজিএফের ১০ বস্তা চাল বিতরণ না করে কমলাপুর ইউপি চেয়ারম্যান মনির মৃধার নির্দেশে মো. জাকির হোসেন ও সোহাগ লোপাটের পায়তারা চালায়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে কলাগাছিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইদুর ইসলাম চালসহ চেয়ারম্যানের ওই দুই সহযোগীকে আটক করে। পরে তাদের পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। পরে এ ঘটনায় পটুয়াখালী সদর কমলাপুর ইউপি চেয়ারম্যান মনির হোসেন মৃধাকে প্রধান আসামি করে ছয়জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...