শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ছাত্রদলের দোয়া মোনাজাত ও বৃক্ষ রোপন কর্মসূচী পালন।

অবশ্যই পরুন

৩০ মে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। তবে করোনাভাইরাসের কারণে অন্যান্য বছরের মতো এবার জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান থাকছে না। এবার ভিন্ন ধর্মী কর্মসূচি পালন করবে দলটি। সভায় ৩০ মে সমাবেশ না করে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানানো হয়েছে। এর মধ্যে থাকবে খাদ্যসামগ্রী বিতরণ, বস্ত্র বিতরণ ও আর্থিক সহযোগিতা এবং এর পরে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়। বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠুর এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ- সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু, বরিশাল জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক কামরুল আহসান, সিনিয়র সহ-সভাপতি তারেক আল ইমরান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরান, সাংগঠনিক সম্পাদক মোঃসোহেল রাঢ়ী সহ বরিশাল জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...