ডিসিকে ‘আহাম্মক’ বলায় বহিষ্কারের মুখে ছাত্রলীগ নেতা

অবশ্যই পরুন

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে জেলা প্রশাসককে ‘বোকা-আহাম্মক’ বলে গালি দেওয়ায় বহিষ্কার হচ্ছেন বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন। বিতর্কিত এই নেতাকে বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর সুপারিশ পাঠিয়েছে বরিশাল জেলা ছাত্রলীগ।

গতকাল বুধবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত স্বাক্ষরিত ওই সুপারিশপত্রটি প্রেরণ করে নিশ্চিত করেন।
বহিষ্কার সুপরিশে উল্লেখ করা হয়েছে, ছাত্রলীগের বরিশাল জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান সুজনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বহিষ্কারের জন্য সুপারিশ করা হলো।

উল্লেখ্য, সম্প্রতি ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সুজন তার নিজের ফেসবুক লাইভে এসে বরিশাল জেলা প্রশাসককে ‘বোকা ও আহাম্মক’ বলে গালি দেয়। গত ১২ এপ্রিল করোনা পরিস্থিতি নিয়ে বরিশালের সরকারি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে ভিডিও কনফারেন্সের সময় বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর কার্যক্রম প্রধানমন্ত্রীর কাছে তুলে না ধরায় সুজন জেলা প্রশাসককে নিয়ে ওই মন্তব্য করেন।

পরে ছাত্রলীগ নেতা সুজনের ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে বরিশালের রাজনৈতিক এবং প্রশাসনিক অঙ্গনে তোলপাড় শুরু হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

দীর্ঘ সাত বছর পরে উজিরপুর হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

অবশেষে বরিশালের উজিরপুরে দীর্ঘ ৭ বছর পরে উপজেলা হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত। ২রা মার্চ সকাল ১০ টায় উজিরপুর...