না ফেরার দেশে চলে গেলেন ডাঃ আনোয়ার হোসেন

অবশ্যই পরুন

করোনা আক্রান্ত হয়ে বরিশাল নগরীর বান্দ রোডস্থ রাহাত-আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশালের আজকাল পত্রিকার প্রকাশক বিশিস্ট শল্য চিকিৎসক ডা: আনোয়ার হোসেন আর নেই।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে.আজ মঙ্গলবার (০৯ জুন) রাত পৌনে ৩টায় রাজধানীর বাড্ডা এলাকায় একটি বেসরকারি হাসপাতালে চিতিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে সোমবার সকালে করোনা ভাইরাসে আক্রান্ত ডা. আনোয়ার হোসেন শ্বস কষ্ট শুরু হয়। অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে বিকালে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে ডা. আনোয়ার হোসেনকে প্রথমে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। শয্যা খালি না থাকার অজুহাতে সেখান থেকে তাকে ফিরিয়ে দেওয়া হয়।

সেখান থেকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখান থেকেও একই ভাবে ফিরিয়ে দেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থা খারাপ হয়ে পড়লে দ্রুত বাড্ডা এলাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে স্বজনরা জানিয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...