পটুয়াখালীতে মাস্ক পরিধান না করার জরিমানা

অবশ্যই পরুন

পটুয়াখালীতে দোকান খোলা রাখায় এবং মাস্ক পরিধান না করায় ১৭ জনকে জরিমানা করেছে র‌্যাব এর টিম। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প ও জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে বুধবার বিকাল আনুমানিক ০৫.০০ ঘটিকা হতে সন্ধ্যা ০৭.৩০ ঘটিকা পর্যন্ত পটুয়াখালী সদর এলাকায় অভিযান পরিচালনা করেছেন।

এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখার এবং মুখে মাস্ক পরিধান না করার অপরাধে মোঃ নাঈম ভুইয়া ৫০০/- টাকা, মোঃ মিজান (২৮), ১০০/- টাকা, মোঃ মেহেদী হাসান (২৫) ১০০/- টাকা, মোঃ আঃ হালিম (৩৬) ৫০০/- টাকা, মোঃ জাকারিয়া (২৫), ৫০০/- টাকা, মোঃ সুমন মোল্লা (৩৪) ৫০০/- টাকা, মোঃ মুজিব (২০) ৫০০/- টাকা, মোঃ হিরোন (২৩) ৫০০/- টাকা,

মোঃ ফয়সাল (২০), ৫০০/- টাকা, মোঃ আসাদ হাওলাদার (২৮) ৫০০/- টাকা, মোঃ সাইফুল (৩২), ৫০০/- টাকা, মোঃ আবুল কালাম (৪৫) ৫০০/- টাকা, মোঃ জিয়াউর রহমান (৩০), ৫০০/- টাকা, মোঃ রায়হান (১৮) ২০০/- টাকা, মোঃ বেলাল হোসেন (২৫) ৫০০/- টাকা, মোঃ জাকির হোসেন (২২), ১০০/- টাকা, মোঃ ইমরান তালুকদার (২৬) ২০০/- টাকা সহ সর্বমোট ৭,৭০০/- টাকা জরিমানা করা হয়। ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব হাসান মোহাম্মদ সোয়াইব সহকারী কমিশনার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ গোলাম সরওয়ার বলেন, সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন, ২০১৮ এর ২৫(খ) ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করা হয়েছে।

র‌্যাব-৮ কোম্পানী অধিনায়ক মোঃ রইছ উদ্দিন বলেন, অনেকেই বর্তমানে সরকারী বিধিনিষেধ মানছে না। করোনা সংক্রমন প্রতিরোধে জনগনকে সচেতনতার অংশবিশেষ এই অর্থদন্ড করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...