পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ২

অবশ্যই পরুন

বরগুনার পাথরঘাটা উপজেলায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আব্দুল্লাহ (২১) নামে কলেজ ছাত্রের নিহত হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের হাড়িটানা গ্রামের বাদুরতলা-কোড়ালিয়া সড়কে এ ঘটনা ঘটে।

আব্দুল্লাহ পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের হাড়িটানা গ্রামের মো. আবু জাফর হাওলাদারের ছেলে ও পাথরঘাটা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সম্মান ৩য় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী মো. ইউসুফ খান জানান, বাদুরতলা থেকে কোড়ালিয়া যাওয়ার পথে হাড়িটানা গ্রামের হাওলাদার বাড়ির সামনে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় আবদুর রহমান মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে তালগাছের সাথে মাথায় প্রচন্ড আঘাত প্রায় এবং রক্তক্ষরণ হয়। তাৎক্ষনিক সহযোগি রুবেল মোল্লা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসার পরে কর্তব্যরত মৃত্যু ঘোষনা করেন। এ ঘটনায় রুবেল মোল্লাসহ আরও ২জন আহত হয়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাঈম আল মুরাদ জানান, হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে পাথরঘাটা থানা পুলিশ পরদর্শক (ওসি তদন্ত) সাইদ আহমেদ জানান, সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হওয়ার খবর পেয়ে তাতক্ষনিক স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...