পালিয়ে এসেও রেহাই পেল না ১৪ নারী-পুরুষ

অবশ্যই পরুন

ঢাকার কেরানীগঞ্জ থেকে পালিয়ে পটুয়াখালীতে আসা ১৪ নারী-পুরুষকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠিয়েছে পুলিশ। শনিবার রাতে তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়।
পটুয়াখালীর অ্যাডিশনাল এসপি শেখ বিল্লাল হোসেন জানান, রাতে শহরের প্রেস ক্লাবের সামনে থেকে ওই ১৪ জনকে আটক করা হয়। পরে সদরের ইউএনওর সহায়তায় তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়। রোববার তাদের নমুনা সংগ্রহ করা হবে। আটকদের বাড়ি জেলার বিভিন্ন উপজেলায়।

আটক এক নারী জানান, শনিবার ভোরে কেরানীগঞ্জের জিনজিরা এলাকা থেকে তিনিসহ অর্ধশতাধিক নারী-পুরুষ পটুয়াখালীর উদ্দেশে রওনা হন। পরে তারা ঢাকা থেকে বিভিন্নভাবে পটুয়াখালীতে পৌঁছান। তবে দ্বিগুণ ভাড়া গুনতে হয়েছে। পটুয়াখালীতে এসে সবাই আলাদা হয়ে নিজ গ্রামে রওনা হন। এর মধ্যে অনেকে চলে গেলেও শহরের প্রেস ক্লাব অতিক্রমের সময় পুলিশ তাদের আটক করে।

পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, আটকদের শহরের লতিফ মিউনিসিপ্যাল স্কুলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া তাদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...