প্রথম আলোর বাউফল প্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে গৌরনদীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন।

অবশ্যই পরুন

পটুয়াখালী জেলার বাউফল উপজেলার দৈনিক প্রথম আলোর প্রতিনিধি এ.বি.এম মিজানুর রহমানের বিরুদ্ধে আক্রোস ও ষরযন্ত্রমূলক মিথ্যা হত্যা মামলা দায়েরের প্রতিবাদে ও মামলা প্রত্যহারের দাবিতে রোববার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্টান্ড এলাকায় মানববন্ধন করেছে গৌরনদীর স্থানীয় সাংবাদিকরা।
গৌরনদী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচীতে গৌরনদীতে কর্মরত, জাতীয়-স্থানীয় পত্রিকা, বেসরকারী টিভি চ্যানেলের সংবাদকর্মীরা অংশ নেন। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ। এতে বক্তব্য বরিশালের সিনিয়র সাংবাদিক গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি জহুরুল ইসলাম জহির, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, উপজেলা প্রেসক্লাবের সম্পাদক মনীষ চন্দ্র বিশ্বাস, সাংবাদিক প্রেমানন্দ ঘরামী, জামিল মাহমুদ, চঞ্চল তালুকদার,ফহাদ হোসেন, মাসুদ সরদার, হাসান মেহেদী, সৌরভ হোসেন বিনয় শিয়ালী। কর্মসূচীর প্রতি সংহতি ও একাত্মতা প্রকাশ করেন গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি পলাশ তালুকদার, সম্পাদক এস, এম মিজান ও দপ্তর সম্পাদক রাজীব হোসেন খান প্রমূখ। বক্তারা মিজানের বিরুদ্ধে মিথ্যা হত্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অনতিবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...