প্রধানমন্ত্রী বেঁচে থাকতে মানুষ না খেয়ে থাকবে না: প্রাণিসম্পদ মন্ত্রী

অবশ্যই পরুন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে কোন মানুষ এক বেলাও না খেয়ে থাকবে না। তিনি সবসময় এদেশের মানুষের মঙ্গল করার জন্য আপ্রান চেষ্টা করে যাচ্ছেন। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে তার নেতৃত্বে বর্তমান সরকার বদ্ধ পরিকর। দেশের এই ক্রান্তিলগ্নে তিনি রাত দিন দেশের প্রত্যেকটি অঞ্চলের লোকদের সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করে তাদের খোজ খবর রাখছেন এবং যা যা প্রয়োজনীয় তা দেবার ব্যাবস্থা করছেন। এছাড়া তিনি এই সময়ে দেশের সকল মানুষের পাশে দাড়ানোর জন্য দলীয় সকল নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। আল্লাহ তাকে যেন সুস্থ্য রাখেন। তিনি মঙ্গলবার তার নির্বাচনী এলাকা পিরোজপুরের নাজিরপুর উপজেলার শাখারীকাঠী ইউনিয়ন পরিষদ চত্বরে ওই ইউনিয়নের কর্মহীন ৪ শত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া চাল বিতরণ কালে এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, আপনাদের ভোটে আমি এ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমি আপনাদের ভোটের মর্যাদা রক্ষা করে চলছি। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের আক্রমনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এটা শুধু আমাদের দেশের নয় সমগ্র বিশ্বের সমস্যা। সরকারিভাবে মানুষকে বিভিন্ন সাহায্য সহযোগীতা করা হচ্ছে। আমি আমার ব্যক্তিগত তরফ থেকে মানুষের মাঝে ত্রাণ সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছি। দেশের এই সংকটময় সময়ে সকল ভেদাভেদ ভুলে সকলে সকলের পাশে দাঁড়াতে হবে এবং বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। আল্লাহর রহমতে মানুষকে কষ্টে থাকতে দেবনা। এ সময় তিনি সবাইকে প্রশাসনের নির্দেশ মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে চলা ও ঘরে থাকার আহবান জানান।

চাল বিতরণ কালে অন্যনের মধ্যে নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, সহকারী ভূমি কর্মকর্তা ফাহমি মোহাম্মদ সায়েম, নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান, শাখারীকাঠী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি আক্তারুজ্জমান গাউস, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও শাখারীকাঠী ইউনিয়নে মন্ত্রীর উন্নয়ন প্রতিনিধি মোঃ আলামিন খান উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...