প্রেমিককে গরুচোর বানিয়ে পেটাল প্রেমিকার পরিবার

অবশ্যই পরুন

বরগুনার আমতলীতে প্রেমিককে ডেকে এনে গরুচোর বানিয়ে পিটিয়েছে প্রেমিকার পরিবার। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। বৃহস্পতিবার রাতে ওই উপজেলার কুকুয়া গ্রামে এ ঘটনা ঘটে।ভুক্তভোগী প্রেমিক বাহাদুর মৃধা ওই গ্রামের মজিবর মৃধার ছেলে।
মজিবর মৃধা জানান, একই গ্রামের বাচ্চু মোল্লার মেয়ে ফারজানার সঙ্গে বাহাদুরের এক বছরের প্রেম ছিল। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে বাহাদুরকে বাড়িতে ডাকে ফারজানা। বাহাদুর ওই বাড়িতে গেলে তার বাবা বাচ্চু মোল্লা, চাচা কুদ্দুস মোল্লা ও সিদ্দিক মোল্লাসহ ৬-৭ জন মিলে তাকে গরুচোর বানিয়ে মারধর করে। পরে ইউপি মেম্বার ও চৌকিদারের মাধ্যমে বাহাদুরকে থানায় নিয়ে যায়।

বাহাদুরের ভাই শামিম মৃধা বলেন, আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে মারধর করেছে ফারজানার পরিবার। ঘটনা ভিন্নখাতে নিতে তাকে গরুচোর বানানো হয়েছে। আমি তাদের বিচার চাই।

ফারজানার বাবা বাচ্চু মোল্লা বলেন, বাহাদুর আমার মেয়ের হাত ধরে টান দিয়েছে। মেয়ের চিৎকারে আমরা এগিয়ে গেলে বাহাদুরকে দেখতে পাই। পরে ধাওয়া করলে এলাকার লোকজন গরুচোর ভেবে মারধর করেছে।

আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, থানায় আনার পর আশঙ্কাজনক অবস্থায় বাহাদুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মো. মোরশেদ আলম বলেন, বাহাদুরের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কুয়াকাটা পর্যটকের পদভারে মুখরিত

পরিচ্ছন্ন সমুদ্র সৈকত কুয়াকাটায় পর্যটক দর্শনার্থীর ভিড় বেড়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে পর্যটকের আনাগোনা শুরু হয়। ক্রমশ পর্যটকের ভিড় বাড়তে থাকে।...