ফ্রন্টলাইনের করোনা যোদ্ধা বিভূতি ভুষণকে পুলিশ কমিশনারের উপহার

অবশ্যই পরুন

বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজের করোনা পরীক্ষাগারে কর্মরত মেডিক্যাল টেকনোলজিস্ট বিভূতি ভূষণ হালদারকে উপহার পাঠিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। রোববার (২৬ এপ্রিল) বিকালে বিভূতির অস্থায়ী বাসভবনে এই উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।
সবাই যখন করোনা রোগী এড়িয়ে চলছেন, করোনা রোগীর নমুনা সংগ্রহে অনীহা প্রকাশ করছেন, ঠিক তখন সাহসের সঙ্গে করোনা সন্দেহভাজন রোগীদের নমুনা সংগ্রহে এগিয়ে আসেন মেডিক্যাল টেকনোলজিস্ট বিভূতি ভূষণ হালদার। এ পর্যন্ত ২৭১ জনের নমুনা সংগ্রহ (টেনে) করে ফ্রন্টলাইনের করোনা যোদ্ধা পরিচিতি লাভ করেছেন বিভূতি ভূষণ।
কঠিন সময়ে বিভূতির এমন কাজে উৎসাহ প্রদান এবং তার সাহসিকতার স্বীকৃতি স্বরূপ তাকে নগদ ৫ হাজার টাকা, ২ সেট গ্লাভস, ২টি মাস্ক ও ১টি পিপিই এবং ২ ঝুড়ি ফল উপহার পাঠিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।
পুলিশ কমিশনারের উপহার সামগ্রী পেয়ে বিভূতি ভূষণ জানান, পুলিশ কমিশনারের পাঠানো পুরস্কার তার আত্মবিশ্বাস এবং কাজের গতি আরও বাড়াবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...