বরিশালের হিজলা উপজেলায় এক শিশুকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ

অবশ্যই পরুন

বরিশালের হিজলা উপজেলায় এক শিশুকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ

বিশেষ প্রতিনিধি: সোমবার সন্ধ্যায় উপজেলার গুয়াবাড়ি ইউনিয়নের রঙ্গা গ্রামে একটি বাগানের কাঁঠাল গাছ থেকে বিবস্ত্র ও কাদামাখা অবস্থায় আরাফাত ঢালী নামের ছয় বছরের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মৃত আরাফাত ওই গ্রামের আব্দুর রব ঢালীর ছেলে ও স্থানীয় ফুলকলি কিন্ডার গার্টেনের প্লে গ্রুপের ছাত্র।

স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যায় শিশুটির বাড়ির পেছনে বাগানের একটি কাঁঠাল গাছের সঙ্গে কাদামাখা বিবস্ত্র অবস্থায় ঝুলন্ত দেখে শিশুকে। পরে তারা হিজলা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে আরাফাতের লাশ উদ্ধার করে।

এদিকে নিহতের স্বজনরা দাবী করেন, পূর্ব শত্রুতার জের ধরে তার নাবালক মাসুম শিশুটিকে হত্যা করা হয়েছে।

শিশু হত্যার বিষয়টি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়া, মানবাধিকার কমিশন ও বরিশালের প্রশাসনের উর্দ্ধতন কর্মমর্তাদের নজরে এসেছে। বিষয়টি ধামাচাপা দেওয়ার কোন সুযোগ নেই বলে দাবী করেন তারা। লাশ ময়না তদন্তের পরে সুরতহাল প্রতিবেদনে আসল রহস্য উন্মোচিত হবে এবং তার পরিপ্রেক্ষিতে জোরালো পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দেন তারা।

হিজলা থানার ওসি অসিম কুমার শিকদার জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে শিশুর ঝুলে থাকা এবং পারিপার্শ্বিক অবস্থা দেখে এটি হত্যা না কি আত্মহত্যা তা নিয়ে সন্দেহ রয়েছে। বিষয়টি তদন্ত ছাড়া এই মুহূর্তে মন্তব্য করা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাতেই শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...