বরিশালে অসহায় মানুষের সাহায্যে নিবেদিত জেলা ছাত্রদল সভাপতি মিঠু

অবশ্যই পরুন

করোনা ভাইরাসের কারনে দেশজুড়ে চলছে লকডাউন। সংক্রামণ ছড়িয়ে পড়ায় দেশ জুড়ে করোনা আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে।

ফলে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে।বেশি কষ্টে দিন কাটাচ্ছে শ্রমজীবী, নিম্ন ও মধ্যবিত্তরা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ইতিপূর্বে তার দলের নেতাকর্মীদের জাতীয় এই দূর্যোগকালীন সময়ে এই সকল অসহায় মানুষদের পাশে সাধ্যমত সহযোগীতা করার নির্দেশ দিয়েছেন।

সেই নির্দেশনা মেনেই কেন্দ্রীয় ছাত্রদলের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহাফুজুল আলম মিঠু তার নিজস্ব অর্থায়নে ত্রান, নগত অর্থ ও রোগপ্রতিরোধের জন্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ জীবানুনাসক ঔষধ ছিটানোর কর্মসূচী পালন করে যাচ্ছে তার সংগঠনের নেতাকর্মিদের সাথে নিয়ে।

মাহফুজুল আলম মিঠু বলেন, জাতীয় দূর্যোগকালীন সময়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সমগ্র বাংলাদেশে বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ যার যার সাধ্যমত অসহায় মানুষের সহযোগীতা করে যাচ্ছে। তিনি বলেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি এ্যাড.মোঃমজিবর রহমান রহমান সরোয়ার’র পরামর্শেই আমি যতটুকু পারছি নিজস্ব অর্থ ও শ্রমদিয়ে অসহায় মানুষদের সহযোগীতা করে যাচ্ছি।

তিনি আহব্বান জানান, জাতীয় এই ক্রান্তিকালে দলমত নির্বিশেষে সকলকে অসহায় মানুষের জন্য সহযোগীতার হাত বাড়িয়েদিতে।
পাশাপাশি দেশে আপামর জনগনকে স্বাস্থ অধিদপ্তরের বিধিনিষেধ মেনে সামাজিক দূরত্ব বজায় রাখতে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...