বরিশালে আমেরিকা প্রবাসীর অর্থ সহায়তা প্রদান

অবশ্যই পরুন

চৌকস জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের নির্দেশে করোনার প্রভাবে ঘরবন্দি কর্মহীন, অসহায় গরীব-দুঃস্থ পরিবারের মাঝে আজ দুপুরে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
আমেরিকা প্রবাসীর অর্থায়নে, একশন এইডের কান্ট্রি ডিরেক্টর ফারাহ কবির এর সহযোগিতায় এবং স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাস এর আয়োজনে আভাস এর প্রধান কার্যালয়ের সম্মুখে নগরীর রসুলপুর এলাকার অসহায় গরীব-দুঃস্থ পঁচিশটি পরিবারের মাঝে পরিবার প্রতি দু’হাজার দুইশত পঞ্চাশ টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান হয়েছে।
এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডিসি জেনারেল সার্বিক তৌহিদুজ্জামান পাভেল, আভাসের নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল প্রমূখ।
অর্থ সহায়তা প্রদানকালে স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল বলেন, করোনা ভাইরাসের দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা শতভাগ সফল করতে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করে তা বাস্তবায়ন করেছেন চৌকস জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। কর্মহীন অসহায়, দুঃস্থ, দিনমজুর, মানতা ও তৃতীয় লিঙ্গ (হিজরা) সম্প্রদায়, প্রতিবন্ধী এবং অসহায় সংবাদকর্মী থেকে শুরু করে শিশুদের জন্যও ঘরে ঘরে বিভিন্ন খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে গোটা বরিশালবাসীর একমাত্র ভরসাস্থল হয়েও দাঁড়িয়েছেন চৌকস জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।
তার দুরদর্শীতায় কোন শ্রেনী ও পেশার লোকজনই সরকারী ও বেসরকারীভাবে বরাদ্দকৃত অর্থ ও খাদ্য সামগ্রী থেকে বঞ্চিত হননি।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...