বরিশালে উন্নয়ন সংস্থা আইসিডি এর পক্ষ থেকে জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে অনুদান প্রদান

অবশ্যই পরুন

করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের সহযোগিতা চেয়েছেন পাশাপাশি সবাইকে তার নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসতে আহবান জানিয়েছেন।

তাতে সারা দিয় এরিমধ্য অনেকে মানবতার পরিচয় দিয়েছে আজ তারি ধারাবাহিকতায় বরিশালের অন্যতম উন্নয়ন সংস্থা আইসিডি এর পক্ষ থেকে আইসিডি এর প্রধান নির্বাহী সালমা খানম তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করোনা কাজে ব্যবহারের জন্য জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে অনুদান হিসেবে তুলে দেন।

আজ ২ জুন বুধবার দুপুর ১২ টার দিকে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় তার অফিস কক্ষে জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান এর হাতে ২৫ হাজার টাকা তুলে দেন করোনা কাজে ব্যবহারের জন্য। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম সহ আরো অনেকে। এই টাকা জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা তহবিলের ২০০০০৩৪৬৪ হিসাব নং সোনালী ব্যাংক লিমিটেডে জমা দেওয়া হবে এবং তা করোনা কাজে ব্যবহার করা হবে।

এসময় জেলা প্রশাসক বরিশাল বলেন, বরিশালের মানুষ যেভাবে মানবিকতার পরিচয় দিচ্ছে তার আমাদের সকলের জন্য অনুকরণীয়। এভাবে সবাই এগিয়ে আসলে প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় আমরা সফলতার পাশাপাশি আক্রান্তদের পাশে এসে দাঁড়াতে পারবো এবং করোনা কাজে এই তহবিলের অর্থ ব্যয় করতে পারব।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...