বরিশালে করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

অবশ্যই পরুন

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আধা ঘণ্টার ব্যবধানে দুইজনের মৃত্যু হয়েছে।

রোববার (৩১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে একজন এবং ৪টার দিকে অপরজনের মৃত্যু হয়। তাদের একজনের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া এলাকায়। তার বয়স ৬০ বছর। অপরজনের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলায়। তার বয়স ৬৫ বছর।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া এলাকার ওই ব্যক্তি শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। সকাল পৌনে ১০টার দিকে তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয় । বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

ডা. এসএম বাকির হোসেন বলেন, করোনার উপসর্গ নিয়ে দুপুর আড়াইটার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। বিকেল সাড়ে ৩টার দিকে তারও মৃত্যু হয়।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে করোনা ইউনিটে ৬৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের কাজীপাড়া এলাকায়। রোববার সকাল সাড়ে ৯টার দিকে ওই ব্যক্তিকে করোনা ইউনিটে ভর্তি করেন তার স্বজনরা। জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন ওই ব্যক্তি। বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

এর আগে শনিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে করোনা ইউনিটে আরও এক ব্যক্তির (৫০) মৃত্যু হয়। তিনি বরিশালের উজিরপুর উপজেলার সাতলা এলাকার বাসিন্দা ছিলেন।

শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ১১টার দিকে স্বজনরা ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেন। তিনি কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ভর্তির সময় তার অবস্থা আশঙ্কাজনক ছিল। শনিবার রাত পৌনে ১টার দিকে তার মৃত্যু হয়।

ডা. এসএম বাকির হোসেন বলেন, মারা যাওয়া ওই চার ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...