বরিশালে চিকিৎসক-নার্স সহ ৭জনের করোনা পজিটিভ

অবশ্যই পরুন

বরিশালে (১৩ এপ্রিল) পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৭ জনের। ১জন ডাক্তার, ১জন নার্স , ১জন হাসপাতাল স্টাফ সহ মোট ৭জন। বকেরগঞ্জ, মেহেন্দিগঞ্জ, গৌরনদী, বাবুগঞ্জ এবং আগৈলঝাড়া উপজেলার বাসিন্দা তারা।

সোমবার রাতে বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাকাল ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের নারী চিকিৎসক (৩৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ওই নারী চিকিৎসকের জ্বর ও কাশি থাকায় তার নমুনা সংগ্রহ করে রোববার বরিশাল করোনা ল্যাবে পাঠানো হলে সোমবার নমুনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ (করোনায় আক্রান্ত) ধরা পড়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন জানান, নমুনা পরীক্ষায় রিপোর্টে বাকাল ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের এক নারী চিকিৎসক করোনা শনাক্ত হয়েছে। কিন্তু ওই চিকিৎসক বর্তমানে সুস্থ্য থাকায় তার নমুনা আবারও পুনরায় সংগ্রহ করে ঢাকা আই.ই.ডি.সি.আর ল্যাবরেটরীতে পাঠানো হয়েছে।

এছাড়া বাবুগঞ্জে নার্স (নারী), একজন স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেনীর কর্মচারী (পুরুষ) এবং অপরজন রোগী (পুরুষ) করোনা আক্রান্ত হন।

এছাড়া সোমবার বিকালে গৌরনদীতে এক নারী করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে। পাশাপাশি রোববার বিকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মেহেন্দিগঞ্জ ও বাকেরগঞ্জ এলাকার দুই বাসিন্দার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...