বরিশালে টিসিবির ডিলারসহ ১৬ ব্যক্তিকে জরিমানা

অবশ্যই পরুন

রমজান উপলক্ষে বিভিন্নস্থানে বিশেষ বাজার মনিটরিং, নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত, গণজমায়েত বন্ধে বরিশালে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে।

পুলিশ ও র‌্যাব সদস্যরা রোববার (২৬ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত বরিশালে নগরের বাজাররোড, নতুনবাজার, সিঅ্যান্ডবি রোড, কাশিপুর, সাগরদী, রূপাতলি, পুলিশ লাইন, গির্জা মহল্লা, চকবাজার, জেলখানা মোড়সহ বিভিন্নস্থানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান, নিরুপম মজুমদার ও শরীফ মো. হেলাল উদ্দিন অভিযান পরিচালনা করেন।

অভিযানে একজন টিসিবির ডিলার, একজন ব্যক্তি ও ১৩ টি প্রতিষ্ঠানকে মোট ৮৯ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এরমধ্যে নগরের কাউনিয়া এলাকায় বাড়ির নির্মাণ কাজে শ্রমিক সমাগম ঘটিয়ে করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কা তৈরির অপরাধে মনির হোসেন নামে এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ছোলা ও ডাল বিক্রিতে অনিয়ম করায় নগরের অমৃত লাল দে কলেজ প্রাঙ্গণে টিসিবির পণ্য বিক্রয়ের ডিলার হারুণ অর রশিদকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে অহেতুক দোকান খোলা রাখা, পণ্য তালিকা প্রদর্শন না করা, অধিকমূল্যে পণ্য বিক্রি করার অপরাধে ১৩টি ব্যবসায়িক প্রতিষ্ঠানে জরিমানা করা হয়।

প্রতিদিনই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখা ও করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় সরকারের নির্দেশনা মেনে চলতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান।

অপরদিকে বরিশাল সিটি করেপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহামুদ জুয়েলের নেতৃত্বে অভিযান চালিয়ে নগরের কাউনিয়া প্রধান সড়কে এক চায়ের দোকানিকে জনসমাগম ঘটানোর অভিযোগে এক হাজার টাকা জরিমানা করা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...