বরিশালে টিসিবির পন্য বিক্রিতে বাঁধা-সরকারী কর্মকর্তাকে লাঞ্চিত ॥ আইনজীবির কারাদন্ড

অবশ্যই পরুন

বরিশালে টিসিবি’র পন্য বিক্রিতে বাঁধা এবং ট্যাগ অফিসারকে লাঞ্ছিত করায় এক আইনজীবীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমূল হুদা আজ শনিবার বিকেলে এই দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্তের নাম অ্যাডভোকেট রবিউল ইসলাম রিপন। তিনি নগরীর ডেফুলিয়া এলাকার বাসিন্দা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, টিসিবি’র এক ডিলার ট্রাকে করে ডেফুলিয়া এলাকায় ন্যায্য মূল্যে পন্য বিক্রি করছিলো। এ সময় রবিউল ইসলাম রিপন নামে নামে এক ব্যক্তি সেখানে যেতে টিসিবি’র বিরুদ্ধে অকারনে নানা অভিযোগ করে। বিষয়টি উপস্থিত ট্যাগ অফিসার সুবোধ মজুমদার মুঠোফোনে টিসিবি কর্মকর্তাকে জানাচ্ছিলো। এ সময় তার মুঠোফোন ছিনিয়ে নিয়ে তাকে লাঞ্ছিত করেন অভিযুক্ত রিপন। খবর পেয়ে ভ্রাম্যমান আদালত সেখানে হাজির হয়ে সরকারি কাজে বাঁধাদান এবং সরকারি কর্মকর্তাকে লাঞ্ছিত করার দায়ে ১৮৬০ সালের ১৮৬ ধারার বিধান অনুসারে রবিউল ইসলাম রিপনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

দন্ড ঘোষনার পর তাকে কারাগারে প্রেরন করা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...