বরিশালে নাগরিক সেবা আগের চেয়েও গতিশীল

অবশ্যই পরুন

মহামারী করোনা সংক্রমণে থমকে গেছে অনেক কিছুই। তবে জীবনের ঝুঁকি নিয়ে নগরবাসীর সেবার গতিকে আরো বাড়িয়ে দিয়েছেন বিসিসি কর্মীরা। মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্দেশে সকল কাউন্সিলর এবং বিসিসির সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা মাঠে তৎপর।

ঝুঁকি জেনেও এই করোনাকালে তারা সেবা দিয়ে যাচ্ছেন আগের চেয়েও দ্রুত গতিতে। ইতমধ্যেই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিসিসি মেয়রের উদ্যোগে প্রায় অর্ধলক্ষাধিক পরিবারে খাদ্য সহায়তা পৌছে দেওয়া হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে বরিশাল নগরীতে প্রতিদিন ৪২ হাজার লিটার জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক সহ বর্ধিত এলাকাগুলোতেও এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। পরিস্কার পরিচ্ছনা কার্যক্রম আরো জোরদার করা হয়েছে। বিভিন ড্রেন পরিস্কার সহ নগরীকে পরিচ্ছন্ন ও ভাইরাস মুক্ত রাখাতে প্রাণপন চেস্টা চালিয়ে যাচ্ছে বিসিসি। মশার প্রকোপ রুখতে ছেটানো হয়েছে মশা নিরোধক ওধুধ।

তাছাড়া নাগরিক সেবার অন্যান্য খাতে এমনই তৎপরতা দেখা গেছে। এতে সন্তোষ প্রকাশ করেছেন সচেতন নগরবাসী। বিসিসি মেয়র সকলের জন্য শুভ কামনা জানিয়ে বলেছেন, করোনা প্রতিরোধে সচেতন হোন। জীবনের ঝুঁকি নিয়ে সকলের সুরক্ষার জন্য কাজ করে যাচ্ছি আমরা। আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...