বরিশালে নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে পুলিশ কমিশনারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান

অবশ্যই পরুন

বরিশাল নগরীর ৫নং ওয়ার্ড উত্তর পলাশপুরের কাজির গোরস্তান বটতলা নামক স্থানের নিম্ন মধ্যবিত্ত ৩১ পরিবারের মাঝে নগর পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খাঁন (পিপিএম), এর পক্ষ থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৫ কেজি চাল,২ কেজি আটা,২ কেজি আলু ও এক কেজি তেল সহ খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।

আজ (২৭ই) এপ্রিল সোমবার দুপুর বারটায় এসব খাদ্য সামগ্রী উপহার স্ব স্ব ব্যাক্তিদের মাঝে হস্তান্তর করা হয়।

পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খাঁনের পক্ষ থেকে দেয়া খাদ্য সামগ্রী হস্তান্তর কালে মেট্রোপলিটন স্টাফ অফিসার ও সহকারী পুলিশ কমিশনার কাউনিয়া থানা আঃ হালিম বলেন, আমাদের পুলিশ কমিশনার স্যারের পক্ষ থেকে যে খাবার দেয়া হয়েছে এতে অনেক পরিবারের কাছে কিছুই না এটা আমরা ভাল করে জানি।

তিনি আরো বলেন বর্তমান যে প্রাণঘাতী করোনা আমাদের দেশ সহ বিশ্বকে উত্তাল করেছে। এ রোগের ঔষদ এখনো তৈরী হয়নি।

এসমস্যা থেকে মুক্তি পেতে হলে আমাদের সামাজিক দুরুত্ব বজায় রেখে চলতে হবে। আপনাদের মনে রাখতে হবে কার ভিতরে এ করোনা ভাইরাস বাসা বেধে আছে কেহ আমরা জানি না।

এরোগ থেকে আপনি নিরাপদ থাকবেন সেই সাথে আপনার পরিবারের সদস্য সহ এলাকাবাশীকে রক্ষা করবেন। মনে রাখবেন আপনারা যত সচেতনতা রক্ষা করে চলবেন ততই আপনারা রক্ষা পাবেন।

সেই সাথে বরিশাল পুলিশ কমিশনার স্যারের জন্য দোয়া করা সহ আল্লাহ্’র কাছে ফরিয়াদ করেন যাতে তিনি এই মহামারী থেকে আমাদের রক্ষা করেন।

এসময় উপস্থিত ছিলেন নগর কাউনিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম,স্থানীয় যুব সমাজ সেবক রফিকুল ইসলাম মনু,মোঃ জাহাঙ্গির আকন ও আজাদ খান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...