বরিশালে নুতন করে তিন পুলিশসহ আরো ১৮ জন আক্রান্ত করোনায়

অবশ্যই পরুন

বরিশালে গত ২৪ ঘণ্টায় বরিশাল মেট্রোপলিটন ও জেলা পুলিশের ৩ সদস্যসহ ১৮ জনের শরীরে করোনাভাইরাস (কভিড-১৯) শনাক্ত হয়েছে। শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের আরটি-পিসিআর ল্যাবে তাদের নমুনা পরীক্ষা করা হলে ওই ১৮ জনের রিপোর্ট পজেটিভ আসে। এ নিয়ে জেলায় ১২১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

বুধবার রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়েছে।

মিডিয়া সেল থেকে জানা যায়, আক্রান্তদের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২ জন, বরিশাল জেলা পুলিশের ১ জন রয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হবে বলে পুলিশ কমিশনার মো. শাহবুদ্দিন খান এবং পুলিশ সুপার সাইফুল ইসলাম জানিয়েছেন।

আক্রান্ত বাকী ১৫ জন নগরীর সাগরদী এলাকার ০৮ জন, সিএন্ডবি রোড এলাকায় ১ জন, কাউনিয়া এলাকায় ১ জন, চাঁদমারিতে একজন, পলাশপুরে একজন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার ০১ জন, উজিরপুরে একজন এবং বাকেরগঞ্জ উপজেলার ০১ জন নতুন করে আক্রান্ত হয়েছেন।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান বলেন, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ১৫ জন ব্যক্তির অবস্থানস্থল লকডাউন করার প্রক্রিয়া শুরু হয়েছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত করতেন ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...