বরিশালে প্রতিপক্ষের হামলায় আহত বিধবা শাহিনুর

অবশ্যই পরুন

রিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার অন্তর্গত চাদপাশা ইউনিয়নে বকশির চর গ্রামে ভূমি দস্যুদের হামলায় আহত হয়েছেন শাহিনুর বেগম (৪০) নামের বিধবা।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র থেকে জানা যায়, গত ৫ জুন সকালে বাবুগঞ্জ উপজেলাধীন বিমানবন্দর থানার অন্তর্গত চাদপাশা ইউনিয়নের বকশির চর গ্রামে স্বামী- মৃত্যুঃ ওমর আলী, স্ত্রী- শাহিনুর বেগম এর উপর আতর্কিত হামলা চালিয়ে আহত করে। শয়তানে পেয়েছে বলে প্রচার করে প্রতিপক্ষরা।

পরবর্তীতে আহত বিধবার ছেলে তার মাকে খুজতে গেলে কাদা মাটিতে পোতা অবস্থায় দেখতে পান। স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে তাৎক্ষনিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন ।

বর্তমানে আহত বিধবা শাহিনুর বেগম মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেছে তার পুত্র । আহত শাহিনুর জানা যায় তার উপর হামলা চালায় প্রতিপক্ষরা। জমি দখলকে কেন্দ্র করে এ হামলা চালানো হয় ।

হামলা কারীগণ হলেন- একই এলাকার সাহেদ আলী ফকিরের ছেলে ফুল মিয়া ফকির (৬০), বক্কর ফকির (৬৫), ফুল মিয়া ফকিরের ছেলে মামুন ফকির (৩৬), ইদ্রিস আলী ফকিরের ছেলে সিমন ফকির (৪০), সাহেব আলীর স্ত্রী বেগম (৬০) ছয় মাইলের বাসিন্দা আব্বাস আলীর ছেলে আবদুল হাই।

এলাকার সূত্র থেকে আরো জানা যায় আবদুল হাই বিভিন্ন ভাবে মানুষের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করে শালিস মিমাংসার নাম করে থানার দালালী করে। তার মুক্তিযোদ্ধার ক্ষমতা ব্যবহার করে বিভিন্ন অবৈধ ভাবে ফায়দা নেয়। আহত ব্যক্তির স্বজনদের বরাত দিয়ে জানা যায় তারা উক্ত ঘটনার মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন আছে।

যে কারনে এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে। বিষয়টি নিয়ে কথা বরিশাল মেট্টোপলিটন বিমান বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহিদ বিন আলম এর সাথে তিনি জানান, আমি ঘটনাটি শুনেছি কিন্তু এখন পর্যন্ত কোন অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...