বরিশালে মন্ত্রী হাসানাতের দেয়া ঈদ উপহার পেল তৃণমূলের সাংবাদকর্মীরা

অবশ্যই পরুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র দেয়া ঈদ উপহার পেয়েছেন পেশাজীবী সাংবাদিকদের সংগঠন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের ২১ জন সদস্য।

 

সোমবার সকালে প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার খোকন আহম্মেদ হীরা বলেন, মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে আসন্ন ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা উপহার নগদ অর্থ প্রদান করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য, গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান।

 

পৌর মেয়র বলেন, করোনা মোকাবেলায় সংশ্লিষ্ট প্রশাসন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে একত্রে তৃণমূল পর্যায়ে জীবনের ঝুঁকি নিয়ে বিশেষ দ্বায়িত্ব পালন করায় মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ সকল সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি (মন্ত্রী) ব্যক্তিগতভাবে আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে সাংবাদিকদের জন্য শুভেচ্ছা উপহার হিসেবে (নগদ অর্থ) প্রদান করেছেন।

 

সভাপতি খোকন আহম্মেদ হীরা আরও বলেন, করোনার ক্লান্তি লগ্নে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ তৃণমূলের করোনা যোদ্ধা সাংবাদিকদের অভিভাবক হিসেবে পাশে দাঁড়িয়ে পূর্ণরায় মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন।

 

পেশাজীবী সাংবাদিকরা চিরদিন অভিভাবক হিসেবে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহকে তাদের পাশে চান। উপজেলা প্রেসক্লাবের পেশাজীবী ২১ জন সদস্য মন্ত্রী’র সুস্থাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি ঈদ শুভেচ্ছা প্রদানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে মন্ত্রীকে আগাম ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...