বরিশালে মাটির নিচ থেকে চুরি হওয়া সেচ মেশিন ও টিন উদ্ধার,আটক ২

অবশ্যই পরুন

বরিশালে এয়ারপোর্ট থানার কলাডেমা এলাকায় একটি গোডানউন ঘরের মাটি খুড়ে চুরি হওয়া সেচ মেশিন ও বাগান থেকে ২০ পিস টিন উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়টি নিশ্চিত করেছে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম ।

মঙ্গলবার (২৬ মে) রাত ৮ টার দিকে কলাডেমা এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় আটককৃতরা হলেন,এয়ারপোর্ট থানার কলাডেমা এলাকার বাসিন্দা মোঃ রেদোয়ান ইসলাম(৩৪) ও মোঃ ইয়াছিন খান(২৮)

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মো: খাইরুল আলম জানান,এয়ারপোর্ট থানার কলাডেমা এলাকার বাসিন্দা মো: আবুজাফর মিয়া শোলনা গ্রামে জমি ক্রয় করে একটি ঘর তৈরী করে বাকেরগঞ্জ চরামদ্দি এলাকায় তার বোনের অসুস্থতাজনিত কারনে সেখানে অবস্থান করতে থাকেন।এই সুযোগে মোঃ মনিরুল ইসলাম,মোঃ রেদোয়ানুল ইসলাম,মোঃ ইয়াসিন খান ও মোঃ নাইম চলতি মাসের ৩ মে গভীর রাতে জাফর মিয়ার ঘরে থাকা একটি পানি সেচার মেশিন ও ৫ বান টিন চুরি করে নিয়ে যায়।যার আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা। এঘটনায় ১১ মে জাফর মিয়া এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ০৯

উপ-পুলিশ কমিশনার উত্তর খাইরুল আলম আরও জানান,এ ঘটনার পর আসামীরা গা ঢাকা দিলে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৮টায় তার নির্দেশে (ডিসি খাইরুল আলম) সাব ইন্সপেক্টর মোঃ সাইদুলের টিম মামলার ২ নং আসামী মোঃ রেদোয়ানুল ইসলাম ও ৩ নং আসামী মোঃ ইয়াছিন খানকে গ্রেফতার করে আসামীদের স্বীকারোক্তিতে স্থানীয় মসজিদের ইমাম ও সাবেক মেম্বরের উপস্থিতিতে আসামীদের বাড়ীর গোডাউন ঘরের মাটি খুড়ে সেচ মেশিন ও বাড়ীর পাশের বাগান থেকে ২০ পিস টিন উদ্ধার করা হয়। এঘটনায় আটককৃর্ত আসামীদের দুপুরে আদালতে হাজির করার মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...