বরিশালে মামুন হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

অবশ্যই পরুন

আজ (১৩ জুন) রাত ২টায় সময় বরিশালের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ঝালকাঠি কলেজ মোড় এলাকা থেকে ব্যবসায়ী মামুন মাতুব্বরকে কুপিয়ে হত্যা মামলার আসামী জিসান(২৫)কে গ্রেফতার করে।

ঘটনার সূত্রে জানা যায় যে, নিহত মামুন এক জন গাছ ব্যবসায়ী। আসামী রাব্বী এবং জিসান চাঁদা দাবি করলে মামুন মাতুব্বর চাঁদার টাকা দিতে অস্বীকার করে। গত ১২ জুন রাতে রাব্বী এবং জিসান পথরোধ করে মামুন মাতুব্বরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন আহত মামুন মাতুব্বরকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। আসামী রাব্বী ও জিসান এলাকায় মাদক ব্যবসা করতো এবং বিভিন্ন সময় তারা সাধারণ মানুষের নিকট থেকে চাঁদা আদায় করে আসছিলো। উক্ত ঘটনার পর বরিশাল মহানগরীর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।

গ্রেফতারকৃত আসামী জিসান(২৫ রুপাতলী ভাষানি সড়ক,বাসিন্দা এবং প্রথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। র‌্যাব-৮, বরিশাল এর পক্ষ থেকে ধৃত আসামীকে বরিশাল মহানগরীর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব জানায় ভবিষ্যতে র‌্যাব এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...