বরিশালে রেশনিং ব্যবস্থা চালু সহ কৃষকের লাভজনক ধানের মূল্যের দাবীতে মানববন্ধন

অবশ্যই পরুন

সরকারী ত্রান বিতরনে অনিয়ম দূর করাম,পূনাঙ্গ রেশনিং ব্যবস্থা চালু, আর্থিক প্রনোদনায় স্বচ্ছতা এবং কৃষকের ধানের লাভ জনক মূল্যের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশের ওয়াকার্স পাটি বরিশাল মহানগর ও জেলা কমিটি।

আজ সোমবার (১৮ই) মে সকাল ১১টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে মহানগর কমিমিটির উদ্যেগে একর্মসূচি পালিত হয়।

বরিশাল জেলা ওয়াকার্স পার্টি সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা কমিটির সদস্য মোজাম্মেল হক ফিরোজ, মহানগর সদস্য জাকির হোসেন,মহানগর ছাত্র মৈত্রী সভাপতি শামিল শাহরুক তমাল,শ্রমীক ফেডারেশন সাধারন সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী ও ছাত্র মৈত্রী জেলা সভাপতি মিন্টু দে প্রমুখ।

এসময় জেলা ও মানববন্ধনের সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু বলেন আমরা করোনা দূর্যোগকালীন সময়ে সরকারকে একটি সমন্বয় কমিটির করার জন্য আহবান জানিয়ে ছিলাম কিন্তু সরকার পক্ষ থেকে আমাদের সে প্রস্তাব গ্রহন করে নাই। তিনি আরো বলেন আসন্ন বাজেটে পূর্বের ন্যায় গতানুগতিক বাজেট করা হলে আমরা সেই বাজেট গ্রহন করব না।

এছাড়া সরকারের দেয়া অর্থের প্রনোদনা কারা পাচ্ছেন তাদের নামের তালিকা সরকারের গুরুত্বপূর্ণ স্থানে ঝুলিয়ে রাখার জন্য আহবান জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...